Friday, November 29, 2019

Smart Gadget Watch

HONOR BAND 5











Rem. রিমোট মিউজিক কন্ট্রোল কেবল অ্যান্ড্রয়েড 5.0 এবং তারপরের উপর চলমান স্মার্টফোনের সাথে সামঞ্জস্যপূর্ণ। এই বৈশিষ্ট্যটি নিম্নলিখিত অ্যাপ্লিকেশনগুলিকে সমর্থন করে: শাজাম, অ্যান্ড্রয়েডের জন্য ভিএলসি, গুগল প্লে মিউজিক, ইউটিউব, টিউব গো, স্পটিফাই, অডিডি, কেকেবক্স, ব্ল্যাকপ্লেয়ার, পালসার এবং হুয়াওয়ে সঙ্গীত। দূরবর্তী সংগীত নিয়ন্ত্রণ ওটিএর মাধ্যমে পরে আসবে TA




২. কিছু বৈশিষ্ট্যের অ্যাক্সেসযোগ্যতা অঞ্চলগুলিতে পৃথক হতে পারে। পূর্বোক্ত পৃষ্ঠাগুলিতে পণ্য চিত্র এবং প্রদর্শন সামগ্রী কেবলমাত্র রেফারেন্সের জন্য সরবরাহ করা হয়েছে। আসল পণ্য বৈশিষ্ট্য এবং নির্দিষ্টকরণ (উপস্থিতি, রঙ এবং আকারের সাথে সীমাবদ্ধ নয়) পাশাপাশি প্রকৃত প্রদর্শন সামগ্রী (ব্যাকগ্রাউন্ড, ইউআই এবং আইকন সহ তবে সীমাবদ্ধ নয়) আলাদা হতে পারে।

৩. পূর্বোক্ত পৃষ্ঠাগুলির সমস্ত ডেটা নির্দিষ্ট শর্তে পরিচালিত পরীক্ষার মাধ্যমে অনার অভ্যন্তরীণ পরীক্ষাগারগুলির দ্বারা প্রাপ্ত তাত্ত্বিক মান। আরও তথ্যের জন্য, উল্লিখিত পণ্যের বিবরণ পড়ুন। প্রকৃত ডেটা পৃথক পণ্য, সফ্টওয়্যার সংস্করণ, অ্যাপ্লিকেশন শর্ত এবং পরিবেশগত কারণগুলির পার্থক্যের কারণে পরিবর্তিত হতে পারে। সমস্ত ডেটা প্রকৃত ব্যবহারের সাপেক্ষে।

৪. পণ্যের ব্যাচ, উত্পাদন এবং সরবরাহের কারণগুলির সাথে জড়িত রিয়েল-টাইম পরিবর্তনের কারণে, সঠিক পণ্যের তথ্য, উল্লেখ এবং বৈশিষ্ট্য সরবরাহ করতে, অনারর উপরোক্ত তথ্য পৃষ্ঠাগুলিতে পাঠ্য বিবরণ এবং চিত্রগুলিতে রিয়েল-টাইম সামঞ্জস্য করতে পারে, যাতে তারা পণ্যের কার্যকারিতা, নির্দিষ্টকরণ, সূচী এবং প্রকৃত পণ্যের উপাদানগুলির সাথে মেলে। পণ্য তথ্য বিজ্ঞপ্তি ছাড়াই এই ধরনের পরিবর্তন এবং সামঞ্জস্য সাপেক্ষে।






No comments:

Post a Comment